মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭

কোদালপুরে একই দিনে দুই জনের অকাল মৃত্যু !! এলাকায় শোকের ছায়া।

গতকাল (11/12/2017) ইং তারিখে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের বালুচর বাজার নিবাসী মোঃ লিটন সরদার ও মোঃ মিজান বেপারী অকাল মৃত্যু বরণ করেন। একই দিনে দুইজনের অকাল মৃত্যুতে সংশ্লিষ্ট এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

                      লিটন সরদার


ঘটনা 1: কোদালপুর হাজীপাড়া নিবাসী (বালুচর বাজার), হাজী আহছান উল্লাহ সরদারের (আছান সরদার) 2য় ছেলে, মোঃ লিটন সরদার গতকাল আনুমানিক বিকাল 4.00 (চার) ঘটিকার সময় ঢাকা-চিটাগাং মহাসড়কে মদনপুর নামক এলাকায় বাইক (মটর সাইকেল) এক্সিডেন্টে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন। মরহুমের বয়স আনুমানিক 36 বছর।
মরহুম লিটন সরদার একজন প্রেস ব্যবসায়ী ছিলেন। তিনি মটর সাইকেল করে বাড়িতে প্রায় আসা যাওয়া করতেন। ধারণা করা হচ্ছে কাভার্ড ভ্যান পিছন থেকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। তিনি মাথায় ও পেটে মারাত্মক জখমপ্রাপ্ত হন। তার জানাযা আজ (12/12/2017) সকাল  9:00 ঘটিকায় হাজীপাড়া মসজিদ পাঠে অনুষ্ঠিত হয়েছে। মোঃ লিটন সরদারের মৃত্যুতে পরিবার, বন্ধু বান্ধব, আত্মীয় স্বজন ও এলাকাবাসীর মধ্যে গভীর শোকের ছায়া নেমে আছে।

তার মৃত্যুতে ফেসবুকে আব্দুল বাসেত সাগর নামে একজন লিখেছেনঃ
 “কাউকে দুনিয়া ছেড়ে চলে যাওয়াটা সম্পূর্ণ মহা আল্লাহ পাকের উপর নির্ভর করে, বন্ধু কত দুর্ভাগ্য আমার তোর জানাজাটা পরতে পারলাম না, মাফ করে দিস……”

নাজমুল আহসান নামের আরেকজন প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন; “তুই খুব ভাল ছিলি, চলে গেলি মনেই হয়না। ভাই আল্লাহ তা’আলার কাছে তোর বেহেস্ত কামনা করি। আমরা তোকে ভুলবনা”।

বিএম ফারুক সুমন নামে আরেকজন লিখেন; “আল্লাহ আত্মা জান্নাত বাসী করুক।।। আমিন ।।।।”

সাবরিনা জয়া নামে আরেকজন প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন; “ আমার কর্মস্থলের পাশেই, হঠাৎ কান্নার বিকট শব্দ পাইলাম, কিন্তু কিছুক্ষণ পর আমাদের স্কুলের বাহাদুর বলল, আপু লিটন ভাই মারা গেছে! আমি হতভম্ব হয়ে জানতে চাইলাম, বলিস কি? ওনি আমার সেজো খালাম্বার চাচাতো দেব। আমি খুবই খারাপ লাগছিল। মামা খুবই ভালমনের মানুষ ছিলেন………”

ঘটনা-2: কোদালপুর ইউনিয়নের বালুচর বাজার নিবাসী মোঃ মিজান বেপরী, মরহুম মোঃ কামাল উদ্দিন বেপারী বড় ছেলে গতকাল বিকাল 4:00 টায় মৃত্যুবরণ করেন। তার বয়স আনুমানিক 19 বছর। মিজান একজন নছিমন চালক ছিলেন।

 মিজান বেপারী

জানা যায়, মিজান পরশু (10/12/2017)নছিমন ভাড়া (খ্যাপ) নিয়ে কোদালপুর লঞ্চ ঘাটে যায়। সেখানে হঠাৎ ব্যাথা অনুভব করলে তাকে ভেদরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য গতকাল (11/12/2017)ঢাকায় আনা হয়। ঢাকাতে অবস্থাকালীন সময়ে তার মৃত্যুঘটে। ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন। মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি।

মোঃ মিজানের মৃত্যুতে পরিবার, আত্মীয় স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার জানাজা আজ (12/12/2017) সকাল 11.30 মিনিটে অনুষ্ঠিত হয়েছে।

বালুচরবাসীর পক্ষ থেকে মরহুমদের পরিবারের জন্য সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ্ তাদের কে ধের্য ধরার তৌফিক দান করুক। আমিন।।  





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Recent Post

Proposal for Sale of Commercial Lands- Sotterchaya