মঙ্গলবার, ২১ জুন, ২০২২

অনলাইনে ইনভেস্ট করে আয় করুন

পরিচিত অনেক ভাই ব্রাদার আছেন যারা হুদাই মোবাইল টিপাটিপি করেন। তাদের জন্য আজকে আমি মোবাইলের মাধ্যমে অনলাইনে ইনকাম করার পথ দেখাচ্ছি। এখন মোবাইলের মাধ্যমে ইনকাম করা অনেক সহজ। এজন্য আপনার ধৈর্য ও পরিশ্রম করতে হবে। তাহলে চলুন শুরু করা যাক।

অনলাইনে ইনভেস্ট করে আপনারা সহজে ইনকাম করতে পারবেন। আমি আজকে আপনাকে একটি প্লাটফর্মের সাথে পরিচয় করিয়ে দেব। প্লাটফর্মটির নাম হচ্ছে ইজি অনলাইন প্লাটফর্ম। এই প্লাটফর্মে আপনি ১০০ ইউএসডিটি বিনিয়োগ করে দৈনিক ৩ ইউএসডিটি উপার্জন করতে হবে। এক ইউএসডিটি = ৯০ টাকা। এর জন্য আপনাকে থাকতে হবে একটি এনড্রয়েড মোবাইল এবং নেটওয়ার্ক সুবিধা। নিম্নে আমি প্লাটফর্মটির লিংক শেয়ার করছি:

https://www.easy700.com?code=vwz179786 

প্রথেমে লিংকে ক্লিক করবেন। তারপর নির্দেশনা মোতাবেক ফরমটি পূরণ করে সাইন আপ করবেন। অতপর ১০০০ ইউএসডিটি রিচার্জ করে অর্ডার শুরু করবেন। রিচার্জ বাইন্যান্স এ্যাপ থেকে করতে পারবেন।  রিচার্জ করতে সমস্যা হলে আমাকে ফোন করবেন। আমি আপনাদের হেল্প করব।   আপনি দৈনিক ৪০টি অর্ডার করতে পারবেন।  এতে তিন ইউএসডিটির উপরে আপনার আয় হবে। এছাড়া রয়েছে ফ্রেন্ডস ইনভাইটেশন রিওয়ার্ড।

 ভূয়া নাকি সত্যঃ ইজি প্লাটফর্মে আমি এখন পর্যন্ত আমি তিনবার টাকা ইউথড্র করেছি। তাছাড়া আমারা পরিচিত অনেকে করছেন। এখন পর্যন্ত কোন প্রত্যারণার খবর শোনা যায়নি। আামর কাছে ১০০%  পেমেন্ট প্রুফ মনে হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Recent Post

Proposal for Sale of Commercial Lands- Sotterchaya