সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

প্রেমিকা বা প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস- Sotterchaya

প্রতিদিন আমাদের কোন না কোন প্রিয় মানুষের জন্মদিন থাকে। জন্মদিনে শুভেচ্ছা বার্তা

পাঠানো এখন সৌজন্যবোধ, সম্পর্কের মাপকাঠি, ভালেবাসার বর্হিপ্রকাশ এবং প্রিয় মানুষের কাছে থাকার নামান্তর। কিন্ত জন্মদিনের শুভেচ্ছা জানাতে আমরা কি লিখব আর কি লিখবনা তা নিয়ে ভেবে পাইনা। যারা প্রেমিকা বা প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা বার্তা লিখা নিয়ে ভাবছেন তাদের জন্য আকজের এই পোষ্ট। 


তোমার আগমন, আলোকিত করেছে বিশ্ব ভুবন, তোমার বেড়ে উঠা, মাতা আর পিতায়, তার মাঝে আমি এক নতুন আগন্তুক, শুভ জন্মদিন- হে প্রিয়, শুভ হউক তোমার পথচলা। হ্যাপি বার্থ ডে. Happy Birthday

তোমার আর আমার চলার পথ মসৃণ ছিলোনা, তারপরও সকল প্রতিবন্ধকতা দূর করে আমরা এক হতে পেরেছি। সব সময় তুমি আর আমি ছায়া হয়ে পাশাপাশি থেকেছি । চলার পথে এটাই আমাদের বড় শক্তি, এটাই আমাদের সফলতার মূলমন্ত্র। শুভ জন্মদিন প্রিয়া। থাকবো পাশাপাশি যত দিন বাঁচি।

চলার পথ, করেছে একমত, থাকিব সহি সালামত, এই হউক জীবনের অঙ্গীকার, তোমাতে আমি খুঁজে নিয়েছি, আমাকে রেখ তোমার প্রার্থণায়- শুভ জন্মদিন।

জীবনের গহীনে একজনই প্রবেশ করেছিলো।জীবনের পরতে একজনেই রং মেখেছিল। জীবন সাজাতে একজনই এসেছিল। আর সে হলো তুমি। তোমাকে কাছে পাওয়ার প্রতীক্ষায় সব সময় আমি প্রহর গুনি। শুভজন্ম দিনে আমার প্রার্থনায় আছে তুমি। শুভ হউক তোমার প্রতিটি মহুর্ত, জীবন ভরে যাক অনাবিল আনন্দে। ‍শুভ জন্মদিন।

আকাশের রংধনুর মতো নিজেকে সাজিয়ে নাও, পাখির মতো ডানা মেলো আকাশে উড়ে বেড়াও। ডাহুকির মতো একটানা গেয়ে যাও জীবনের জয়গান। কবির মতো লিখে যাও জীবনের প্রতিটি বাক। তোমায় দেখে বিশ্ব হউক অবাক। শুভ হউক তোমার পথ চলা। শুভ জন্মদিন।

হাতের তসবিহ, ফুলের পাপড়ি, মাথার তাজ, মৌমাছির গুঞ্জন, পাখির কুহকুহ রব, আকাশের মিটিমিটি তারা, পূর্ণিমার চাঁদ, সাগরের বিশাল ঢেউ, সাঝের প্রদীপ, ভোরের আজান, মায়ের আদর মাথা চাউনি, পিতার স্মেহমাখা হাতের স্পর্শ। সবকিছু একই সূতায় গাঁথা ছিলো যেদিন। সেদিন ছিল তোমার শুভ জন্মদিন। Happy Birthday

তোমাকে নিয়ে আমার প্রতিটি দিন স্পেশাল, তোমার জন্মদিন আমার কাছে আরো বেশি স্পেশাল। তোমার জন্ম না হলে এমন একজন সুন্দর জীবন সঙ্গী খুঁজে পেতাম না। শুভ জন্মদিন প্রিয়া, শুভ জন্মদিন।

গোলাপ বনে সেদিন ফুটেছিলো এক ফুল। যে ফুলের সুবাস আমাকে বিমোহিত করবে সারাটা জীবন। যে ফুলের মুগ্ধতায় ভরে যায় এই মন। যে ফুল ভালোবাসায় বেঁধেছে এক সূতোয়। শুভ জন্মদিন ফুল। 

তোমার মত সুন্দর মনের মানুষ পাওয়া ভাগ্যের বিষয়। যা সবার কপালে জুটেনা, সত্যিই আমি বড় ভাগ্যবান, তোমাকে পেয়েছি। তোমার হৃদয় ছোঁয়া ভালোবাসায় সারাটা জীবন বাঁচতে চাই। তুমিও বেঁচে থাক আমার মাঝে অনন্ত কাল। শুভ জন্মদিন।

মানুষ হয়ে তো সবাই জন্মায়, কিন্তু সত্যি কারের মানুষ কত জন হতে পারে। তোমার ভালোবাসা না পেলে বুঝতেই পারতাম না সত্যি কারের ভালোবাসা কারে কয়। আমার চলার পথে যা কিছু অর্জণ সব তোমার জন্য। তোমার জন্মদিনে আমার এই ছোট্ট ভালোবাসাটুকু গ্রহণ করো। শুভ জন্মদিন।

আশাহীন জীবনে তুমি প্রদীপ হয়ে এসেছিলে। তোমার আলোয় আলোকিত করেছি এই জীবন। জীবনের বাকিটুকু পথ চলতে চাই তোমায় নিয়ে। জন্মদিনে রইল প্রীতি ও শুভেচ্ছা। শুভ জন্মদিন।

প্রতিটি নিঃশ্বাস আর বিশ্বাসে যে আমার হৃদয়ে বেঁচে আছে সে হলো তুমি। তোমার প্রতি আমার হৃদয় নিংড়ানো ভালোবাসা কখনো কমবেনা, কখনো না। তারপরও তোমার জন্মদিনে রহইল একরাশ ভালোবাসা। শুভজন্মদিন হৃদয়ের রানী। শুভ জন্মদিন।

জীবনে চলার পথে পিছে ফিরে তাকিয়ো না। সকল পিছুটান ছিন্ন করে হেটে চলো তোমার গন্তব্যে। স্বপ্নকে বন্ধি করে হাতের মুঠোয়। সাফল্যের চূড়ায় আরোহন করে উঠে দাঁড়াও। দেখিয়ে দাও পৃথিবীর সকল মানুষকে, এমনকি তোমার যারা সমালোচনাকারী তাদেরকেও। জন্মদিনে তোমার প্রতি রইল একরাশ ভালোবাসা ও শুভেচ্ছা। শুভ জন্মদিন স্বপ্রের সারথি। শুভ জন্মদিন।

তোমার জন্মদিনের প্রতীক্ষায় প্রতিটি দিন প্রহর গুনি। বছরে চৌষট্টি দিন অপেক্ষোয় থাকি। কবে আসবে তোমার জন্মদিন। কবে জানাব শুভচ্ছো। আজকে তোমার সেই মাহেন্দ দিন। শুভজন্মদিন প্রিয়, শুভ জন্মদিন।

সাগরের রাশি রাশি জলরাশি, চাঁদের নরম আলো, পাখির সব গান, অপেক্ষা করতে থাকে, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। শুভ জন্মদিন।

তোমার প্রতিটি দিন হউক আজকের মতো রঙ্গিন। প্রতিটি মহুর্ত কাটুক আনবিল আনন্দে। সুখের পায়রা হয়ে উড়ো বেড়ায় যেথায় খুশি। জন্মদিনে এই কামনা রইল। শুভ জন্মদিন।

কলি হয়ে জন্মেছ, ফুল হয়ে ফুটেছ, পাখি হয়ে গেয়েছ, চাঁদ হয়ে হেসেছ। মানুষ হয়ে বেঁচে থাক। শুভ জন্মদিন।

প্রতিটি মহুর্ত আটকে যায় ভালোবাসার গিরিখাতে। গিরিখাত আটকে যায় ভূগর্ভে। ভূগর্ভ আটকে যায় পৃথিবীর পৃষ্টে। পৃথিবীর মায়ার টান আটকে যায় তোমার আকর্ষণে। সবকিছু বেঁধে রেখ ভালোবাসার বন্ধনে। শুভ কামনা করি আজকের এই দিনে। শুভ জন্মদিন। শুভ হউক আগামীর পথচলা।

পৃথিবীতে হৃদয়ে ধারণ করা লোক খুব কমই আছে। তোমাকে বিনা বাক্য ব্যয়ে হৃদয়ে ধারণ করা যায়। তোমার ব্যক্তিত্ব, তোমার কর্ম এবং সবাইকে আপন করার গুণ সত্যিই আমাকে মোহিত করে। তোমার জন্মদিন আমার কাছে সত্যিই স্পেশাল। জন্মদিনে রইল শুভেচ্ছা ও ভালোবাসা, শুভ জন্মদিন। 

শুভ জন্মদিন প্রিয়। শুভেচ্ছা ও ভালোবাসা নিও।

কে বলেছে তুমি আমার থেকে দূরে। তুমি তো আছে আমারই কাছে।  হাত বাড়ালেই তোমার আবেগ, অনুভূতি স্পর্শ করা যায়। শুভ জন্মদিনে, ভালবাসা ও শুভেচ্ছা নিও।

ভালোবাসা মার্কেটিং এর বিষয় নয়, ভালোবাসা প্রকাশের বিষয়। তোমার প্রতি আমার যে ভালোবাসা তা বয়ে চলবে নিরন্তর। শুভ জন্মদিন। Happy Birthday my dear, I am also near. 

আজকে তোমার শুভ জন্মদিন। জন্ম দিনের শুভেচ্ছা রইল। আমার কথা ভেবে মন খারাপ করিও না। কর্মসূত্রে দূরে অবস্থান করলেও চিন্তা সূত্রে এক যায়গায় বাঁধা। তুমি রয়েছ প্রতিটি ক্ষণে, অনুভবে। হ্যাপি বার্থডে।

তোমার জীবন রঙিন হক, আলোকিত হউক প্রতিটি মহুর্ত। তোমার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। শুভ জন্মদিন। 

ভালোবাসার মানুষের জন্মদিন প্রতিটি মানুষের কাছে স্পেশাল। এই স্পেশাল দিনে তোমার প্রতি হৃদয় নিঙড়ানো ভালোবাসা রইল।

তোমাকে নিয়ে ভাবি প্রতিটি ক্ষণ, প্রতিটি মহুর্ত। তোমার জন্মদিন আমার ভাবনাতে ছিল। শুভ জন্মদিন। হ্যাপি বার্থডে টু মাই ডিয়ার।

শেষ কথাঃ আপনার প্রিয় মানুষ নিয়ে কি কথা জমে আছে সেটা আপনি ভালো বুঝেন। তাই জন্মদিনের শুভেচ্ছা বার্তায় আপনার মনের কথা লিখতে চেষ্টা করবেন। অতিরিক্ত আবেগ ও ভালোবাসা পরবর্তীতে সম্পর্ক ছেদের কারণ হতে পারে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Recent Post

Proposal for Sale of Commercial Lands- Sotterchaya